reporterঅনলাইন ডেস্ক
  ২৭ অক্টোবর, ২০২১

শেরেবাংলার ১৪৮তম জন্মবার্ষিকী পালিত

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অবিভক্ত বাংলার প্রথম প্রধানমন্ত্রী ও বাঙালি জাতীয়তাবাদের নেতা শেরেবাংলা আবুল কাশেম ফজলুল হকের ১৪৮তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে শেরেবাংলার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভ্ূঁইয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, ড. এম এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ আলী, গবেষণা পরিচালক প্রফেসর ড. মো. আব্দুর রাজ্জাক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, প্রক্টর ড. মো. হারুন-উর-রশিদ, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, পরিচালক, বিভিন্ন হলের প্রভোস্ট, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান সহ ছাত্রলীগের নেতা ও শিক্ষার্থীরা।

এরপর মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এরপর দুপুরে বিশ্ববিদ্যালয়েরর পক্ষ থেকে শেরেবাংলা এ কে ফজলুল হকের মাজার জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close