reporterঅনলাইন ডেস্ক
  ২৫ অক্টোবর, ২০২১

শেকৃবিতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শেকৃবির কৃষি অনুষদের একাডেমিক ভবন, শেখ কামাল ভবন ও ড. এম এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রে দেশের ৯টি সাধারণ পাবলিক বিশ্ববিদ্যালয় এবং ১১টি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ‘বি’ ইউনিট মানবিক শাখার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ অক্টোবর হয়েছে ‘ক’ ইউনিট বিজ্ঞান শাখার পরীক্ষা।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে মানবিক শাখার মোট ২ হাজার ১৭২ শিক্ষার্থীর মধ্যে ২ হাজার ৬৩ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৯৪.৯৮ শতাংশ। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া ও ট্রেজারার প্রফেসর ড. মো. নজরুল ইসলাম ভর্তি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষার শেকৃবি কেন্দ্রের ফোকাল পয়েন্ট প্রফেসর ড. অলোক কুমার পাল, শেকৃবির রেজিস্ট্রার শেখ রেজাউল করিম উপস্থিত ছিলেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূইয়া বলেন, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো বিশৃঙ্খলা হয়নি। উপস্থিতির হার ছিল সন্তোষজনক। তিনি ভর্তি পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close