reporterঅনলাইন ডেস্ক
  ২৪ অক্টোবর, ২০২১

লবী রহমান্স কুকিং ফাউন্ডেশনের ‘রসনা শৈলী’ গ্রন্থের মোড়ক উন্মোচন

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি রন্ধনশৈলীকে একটি সৃজনশীল শিল্পকর্ম হিসেবে উল্লেখ করে বলেছেন, রন্ধনশিল্পীরা বাঙালির ঐতিহ্যবাহী রান্নার স্বাদ ও রন্ধন বৈচিত্র্যে নিত্যনতুন উদ্ভাবনার মধ্য দিয়ে একে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বের ভোজনরসিকদের কাছে পৌঁছে দিচ্ছেন। রান্নায় দেশ-বিদেশের প্রণালি ও পদ্ধতির সংমিশ্রণ করে রন্ধনশিল্পে তাদের মেধা ও নিষ্ঠার পরিচয় দিচ্ছেন। তিনি শুক্রবার মহাখালী ডিওএইচএসে রাওয়া ক্লাব মিলনায়তনে লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের রান্নার রেসিপি বই ‘রসনা শৈলী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

দেশের প্রখ্যাত রন্ধন বিশেষজ্ঞ লবী রহমানের তত্ত্বাবধানে সারা দেশের প্রায় ১৫০ রন্ধনশিল্পীর পাঠানো রেসিপি সম্পাদন করে এই বইটি প্রকাশ করেছে মুক্তধারা নিউইয়র্ক-ঢাকা প্রকাশনা সংস্থা। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা ছাড়াও উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত রন্ধনশিল্পীরা।

ফাউন্ডেশনের প্রেসিডেন্ট লবী রহমানের সভাপতিত্বে ওই মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সাহীদুজ্জামান খোকন এমপি এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টনি খান ও বিশিষ্ট সংগীত শিল্পী আবিদা সুলতানা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close