reporterঅনলাইন ডেস্ক
  ১৯ অক্টোবর, ২০২১

বিআরডিবিতে শেখ রাসেল দিবস পালন

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’- এ প্রতিপাদ্য সামনে রেখে সারা দেশের মতো বিআরডিবি সদর কার্যালয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শেখ রাসেল দিবস-২০২১ পালন করা হয়েছে। গতকাল সকাল ৭টায় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বেলা ১১টায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং সাড়ে ১১টায় বিআরডিবির সম্মেলন কক্ষে ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিআরডিবির সব পরিচালক, প্রকল্প ও কর্মসূচি পরিচালক ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন। এ ছাড়া বঙ্গবন্ধু পরিষদ, বিআরডিবি, অফিসার্স অ্যাসোসিয়েশন, বিআরডিবি, সিবিএ, বিআরডিবির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, শেখ রাসেল দিবস পালনের মাধ্যমে ভবিষ্যৎ বাংলাদেশের কর্ণধার তথা বর্তমান প্রজন্মের শিশু-কিশোরদের উন্নত বাংলাদেশের নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করার প্রত্যয়ে শিশু-কিশোরদের মাঝে শেখ রাসেলের স্মৃতি অম্লান থাকবে। একই সঙ্গে আগামী দিনে বাংলাদেশকে পরিচালনাসহ নেতৃত্ব দানের ক্ষেত্রে শেখ রাসেলের দীপ্ত প্রত্যয়কে হৃদয়ে ধারণ করে তারা উন্নত বাংলাদেশ গড়ার শক্তিতে

বলীয়ান হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close