নিজস্ব প্রতিবেদক

  ১৯ অক্টোবর, ২০২১

স্বামী-স্ত্রীর বিষপানে আত্মহত্যা

গাজীপুরের কাশিমপুর এলাকায় স্বামী-স্ত্রীর বিষপানে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার ভোরে তাদের দুজনকে এক প্রতিবেশী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতরা হলেন ফিরোজ মিয়া (২৬) ও তার স্ত্রী লিজা আক্তার (২১)। এ ঘটনায় প্রতিবেশী রান্টুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে বলে জানান ক্যাম্প ইনচাজ বাচ্চু মিয়া।

প্রতিবেশী রান্টু বলেন, রবিবার রাতে তারা দুজনে বিষপান করেন। খবর পেয়ে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নবীন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

রান্টু আরো জানান, কাশিমপুর থানার শ্রীপুর হাজী মার্কেটের জাহিদ মিয়ার বাসায় ভাড়া থাকতেন তারা। এক বছর আগে তাদের বিয়ে হয়। এ দম্পতির কোনো সন্তান নেই। দুজনে গার্মেন্টে চাকরি করতেন। এরমধ্যে তিন মাস আগে স্ত্রী লিজা আক্তারের চাকরি চলে যায়। এরপর এক সপ্তাহ হলো ফিরোজ মিয়ারও চাকরি চলে গেছে। এসব ঝামেলার জেরে তারা বিষপান করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, বিষপানে গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে ঢামেকে নিয়ে আসেন তাদের এক প্রতিবেশী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close