রাজশাহী ব্যুরো

  ১৯ সেপ্টেম্বর, ২০২১

রামেক হাসপাতালে আরো মৃত্যু ৮

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরো আটজনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার সকাল ৯টা থেকে গতকাল শনিবার সকাল ৯টা পর্যন্ত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় রাজশাহী ও কুষ্টিয়ার একজন করে দুজন মারা গেছেন। আর রোগটির উপসর্গ নিয়ে নাটোরের তিনজন, রাজশাহীর দুজন এবং চাঁপাইনবাবগঞ্জের একজনসহ আরো ছয়জন মারা গেছেন।

এ তথ্য নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী গতকাল দুপুরে জানান, মৃতদের মধ্যে চারজন পুরুষ এবং চারজন নারী। এদের মধ্যে দুজনের বয়স ৬১ বছরের ওপরে। আর ৫১ থেকে ৬০ বছর বয়সি দুজন, ৪১ থেকে ৫০ বছর বয়সি দুজন এবং ৩১ থেকে ৪০ বছর বয়সি রয়েছেন দুজন।

তিনি জানান, হাসপাতালটির ২৪০ শয্যার করোনা ইউনিটে শনিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১২৮ জন। এর মধ্যে করোনায় আক্রান্ত রয়েছেন ৩৪ জন আর অন্যরা রোগটির উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় নতুনভাবে করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন আরো ২৫ জন। একই সময় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৭ জন। হাসপাতাল পরিচালক আরো জানান, গত শুক্রবার রামেক হাসপাতাল ল্যাবে ৭১ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে সাতজনের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close