চট্টগ্রাম ব্যুরো

  ১২ সেপ্টেম্বর, ২০২১

চট্টগ্রামে জেনারেল হাসপাতালে টিকার নতুন সূচি

নিয়মিত চিকিৎসাসেবা কার্যক্রম ঠিক রাখতে চট্টগ্রাম জেনালের হাসপাতালে টিকাদানের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। নতুন সূচি অনুযায়ী সোমবার দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টিকা দেওয়ার কার্যক্রম চলবে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ও জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি নতুন সময়সূচি সম্পর্কে বলেন, এতদিন সকাল থেকে বিকাল পর্যন্ত টিকা দেওয়া হলেও সোমবার থেকে নতুন সময়সূচি অনুযায়ী টিকাদান কার্যক্রম চলবে। সকালে আগের মতোই অন্যান্য সেবা কার্যক্রম চলানো হবে। প্রতিদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টিকা দেওয়া হবে।

হাসপাতালের ভ্যাকসিন বাস্তবায়ন কমিটির ফোকালপারসন ও হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ তানজিমুল ইসলাম বলেন, নগরীর এই কেন্দ্রে প্রতিদিনে সাড়ে চার হাজার মানুষকে টিকা দিতে হচ্ছে। এতদিন সকাল থেকে টিকা দেওয়া হচ্ছিল যেহেতু সংক্রমণ কিছুটা কমে এসেছে, তাই হাসপাতালের অন্য সেবা কার্যক্রমগুলো পুরোদমে চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টিকা নিতে আসা ব্যক্তিদের সংস্পর্শে মেলামেশা যাতে না হয়, সেদিকে লক্ষ্য রেখে নতুন সূচি অনুযায়ী টিকা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রথম ও দ্বিতীয় ডোজের সবাইকে নতুন সময়সূচি অনুযায়ী এখন থেকে টিকা দেওয়া হবে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close