সিলেট প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২১

সিলেটে এক দিনেই ২০ জনের মৃত্যু

সিলেট বিভাগে আশঙ্কাজনক হারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। একই সঙ্গে বাড়ছে মৃত্যুও। শনাক্ত ও মৃত্যুতে প্রতিদিনই রেকর্ড হচ্ছে। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় মারা গেছে ২০ জন। এটি সিলেটের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে ৩০ জুলাই সিলেট বিভাগে সর্বোচ্চ ১৭ জনের মৃত্যু হয়। একই সময়ে ১ হাজার ৯১০ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৭১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৭ দশমিক ৪৩ শতাংশ।

গতকাল বুধবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়, ২৪ ঘণ্টায় সিলেটে ৪৫৪ জন, সুনামগঞ্জে ৯৭, হবিগঞ্জে ৩৮ এবং মৌলভীবাজারে ১২৬ জন শনাক্ত হয়েছে। সব মিলে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২ হাজার ৭৩০ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৩ হাজার ১৫৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ২, হবিগঞ্জে ৫ হাজার ১১৫ এবং মৌলভীবাজারে ৫ হাজার ৯৩৯ জন আক্রান্ত হয়েছে।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরো ২০ মৃত্যু হয়েছে। তার মধ্যে ১৬ জন সিলেট জেলার, তিনজন সুনামগঞ্জ ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৭৪৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৫৬৮ জন, সুনামগঞ্জে ৫৫, হবিগঞ্জে ৩৫ এবং মৌলভীবাজারে ৬১ জন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close