ময়মনসিংহ প্রতিনিধি

  ২৯ জুলাই, ২০২১

মমেক হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সহায়তা

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা রোগীদের জরুরি চিকিৎসাসেবায় ব্যক্তিগত উদ্যোগে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে। ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্র্রিজের সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি) এসব সিলিন্ডার দেন। এ সময় মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে করোনা রোগীদের সেবায় একটি অ্যাম্বুলেন্স ও আটটি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়। গতকাল দুপুরে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীরের হাতে এসব সামগ্রী হস্তান্তর করা হয়।

সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, ‘কোভিড রোগীর চিকিৎসায় সবচেয়ে গুরুত্বপূর্ণ অক্সিজেন। সেই অক্সিজেনের সংকটে যেন না পড়তে হয় সেজন্য মমেক হাসপাতালের আহবানে সাড়া দিয়ে ৫০টি অক্সিজেন সিলিন্ডার আমরা দিয়েছি।’

করোনা মোকাবিলায় সক্ষমতা বাড়াতে ব্যবসায়ীদের এগিয়ে আসার আহবান জানিয়ে ময়মনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীম বলেন, হাসপাতালের যেকোনা সংকট মোকাবিলায় আমরা আপনাদের সঙ্গে আছি, ভবিষ্যতেও থাকব। ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথ, বিএমএর সভাপতি ডা. মতিউর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক এইচ এ গোলন্দাজ, মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসানসহ প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, ময়মনসিংহ চেম্বারের সহসভাপতি শংকর সাহাসহ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close