রংপুর ব্যুরো

  ২৮ জুলাই, ২০২১

রংপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ। এদিন গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের সিঁড়ি বেয়ে ২৮ বছরে পদার্পণ করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে গতকাল দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আয়োজনের শুরু করে সংগঠনটি। পরে বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন সংগঠনের নেতারা। দুপুরে কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবু, প্রধান অতিথি ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সম্পাদক তুষার কান্তি মন্ডল, বিশেষ অতিথির বক্তব্য দেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মো. শাহাদাত হোসেন, প্রধান বক্তার বক্তব্য দেন রংপুর মহানগর সম্পাদক রমজান আলী তুহিন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি তারিকুল ইসলাম রনি, যুগ্ম সম্পাদক শামশাদ হোসেন মার্শাল, আসাদুজ্জামান রাসেল, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম শুভ, আবদুর রশিদ জীবন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক কৌশিক আলম মিঠু প্রমুখ। আলোচনা সভা শেষে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রশিদ জীবন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close