রাজশাহী ব্যুরো

  ২৭ জানুয়ারি, ২০২১

‘রাজশাহীর ঐতিহ্য ফেরানোর কাজ করছি’

‘রাজশাহীর ক্রীড়াঙ্গনে রয়েছে অতীত ঐতিহ্য। আগে নিয়মিত খেলাধুলার মাধ্যমে জাতীয়মানের খেলোয়াড় তৈরি হতো। তাই আবারও রাজশাহীর ক্রীড়াঙ্গনের ঐতিহ্য ফেরানোর কাজ শুরু করেছি। সেই লক্ষ্যেই টুর্নামেন্টগুলো আয়োজন করা হচ্ছে। যেন নতুন নতুন জাতীয়মানের খেলোয়াড় তৈরি হয়।’ রাজশাহী ডিভিশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে রাঙাপরি ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’-এর উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল মঙ্গলবার নগরীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বেলুন উড়িয়ে টুর্নামেন্টটির উদ্বোধন করেন তিনি।

মেয়র বলেন, গত দুই-তিন মাস ধরে রাজশাহীর ক্রীড়াঙ্গন নতুন মাত্রা পেয়েছে। বড় আয়োজন থেকে শুরু করে পাড়া-মহল্লায় বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন ও খালেদ মাসুদ পাইলট।

স্বাগত বক্তব্যে রাজশাহী ডিভিশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও রাজশাহী ডিভিশনাল ক্রিকেট দলের অধিনায়ক জহুরুল ইসলাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close