চট্টগ্রাম ব্যুরো

  ৩০ সেপ্টেম্বর, ২০২০

‘করোনা মোকাবিলায় সবাইকে এগিয়ে আসতে হবে’

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বিশেষজ্ঞদের বরাদ্দ দিয়ে বলেছেন, করোনার দ্বিতীয় ঢেউ শুরু হতে যাচ্ছে। এই কঠিন পরিস্থিতি মোকাবিলায় সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে। গতকাল বিকালে টাইগারপাসস্থ চসিক নগর ভবনের সম্মেলন কক্ষে ওয়াটার এইড ও ডিএসকের যৌথ উদ্যোগে চসিক পরিচ্ছন্নকর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী প্রদানকালে চসিক প্রশাসক এসব কথা বলেন।

খোরশেদ আলম সুজন বলেন, ‘করোনা মোকাবিলায় স্বাস্থ্যবিধি মেনে চলতে, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রীর সঠিক ব্যবহার অত্যন্ত গুরুত্বপূর্ণ। এসব স্বাস্থ্যবিধি আমাদের আচরণে পরিণত করতে হবে, নিজেকে এবং দেশকে সুরক্ষিত রাখতে হবে।’

ডিএসকের পক্ষ থেকে চসিক পরিচ্ছন্ন বিভাগের সেবকদের জন্য ৯ হাজার ৮০০ মাস্ক ও ৩ হাজার ২০০ হ্যান্ড গ্লাভস প্রশাসকের হাতে তুলে দেওয়া হয়। এ সময় প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, চসিক পরিচ্ছন্ন বিভাগের অতিরিক্ত প্রধান কর্মকর্তা মো. মোরশেদ আলম ডিএসকের প্রকল্প কর্মকর্তা আরেফাতুল জান্নাত, প্রজেক্ট অফিসার উজ্জ্বল শিকদার, রোটারি ক্লাবের সভাপতি রোটারিয়ান দিদারুল আলম, সহসভাপতি রোটারিয়ান আবুল কালাম আজাদ, সচিব রোটারিয়ান ফরহাদুল ইসলাম, রোটার‌্যাক্টর পিপি এরশাদ উল্লাহ বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close