রাজশাহী ব্যুরো

  ২৪ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহী বোর্ডের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর বিভিন্ন স্থাপনা মেরামতের নামে ১৮ লক্ষাধিক টাকা লোপাটের অভিযোগ এনে গতকাল বুধবার বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সচিবসহ মোট ১৪ জনের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেন করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) রাজশাহীর সহকারী পরিচালক মো. আল আমিন।

দুদক সূত্রে জানা গেছে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর সাবেক চেয়ারম্যান প্রফেসর মো. আবুল কালাম আজাদ ও সাবেক সচিব ড. মো. আনারুল হকসহ মোট ১৪ জন কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদার যোগসাজশ করে বোর্ডের বিভিন্ন স্থাপনা মেরামত, সংস্কার ও নির্মাণের কাজ যথাযথভাবে বাস্তবায়ন না করেই কাজ বাস্তবায়ন দেখিয়ে আঠার লক্ষ চুয়াল্লিশ হাজার আটশত একত্রিশ টাকা আত্মসাত করে।

মামলার অন্যান্য আসামী হলেন- রাজশাহী শিক্ষা বোর্ডের উপসচিব (ভান্ডার) মোছা. সেলিনা পারভীন ও নেসার উদ্দিন আহম্মেদ, নিরাপত্তা অফিসার গোলাম ছরওয়ার, ঠিকাদার মো. শওকত আলী, মো. ইসরাফিল হোসেন, রওশন রেজভী (আলম) ও রিপন রায় (কুশ), উপবিদ্যালয় পরিদর্শক মানিক চন্দ্র সেন, সহকারী প্রোগ্রামার মো. ফরমান আলী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. জহিরুল হক, শিক্ষা বোর্ড মসজিদের ইমাম আবুল হাশেম মো. রহমতুল্লাহ এবং ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর মো. আজহার আলী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close