রংপুর ব্যুরো

  ২১ সেপ্টেম্বর, ২০২০

রংপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সভা

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রংপুরে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। রংপুর সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায়, জাতীয় পুষ্টি সেবা জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান স্বাস্থ্য অধিদফতর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত কর্মসূচির আওতায় গতকাল রোববার নগর ভবনের সভা কক্ষে এ অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

ওই অবহিতকরণ ও পরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা। রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ ও পরিকল্পনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় ও জাতীয় পুষ্টি সেবা জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডা. মঞ্জুরুল আল মোর্শেদ।

সভায় জানানো হয়, ৬ থেকে ১১ মাস বয়সি শিশুকে একটি নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সি শিশুকে ১টি লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। স্বাস্থ্যবিধি মেনে এ ক্যাম্পেইনে সফল করতে মাঠকর্মী ও স্বেচ্ছাসেবকদের সতর্কতা অবলম্বনের জন্য আহ্বান জানানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close