চট্টগ্রাম ব্যুরো

  ২০ সেপ্টেম্বর, ২০২০

আর্থিক সংকটের জন্য দাবি পূরণে অক্ষম চসিক

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, করপোরেশনের চলমান উন্নয়ন কর্মকা- অব্যাহত রাখতে ত্বরিত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। শ্রমিক-কর্মচারীদের উত্থাপিত দাবিগুলো যৌক্তিক কিন্তু বর্তমানে আর্থিক সক্ষমতা না থাকায় দাবিগুলো এখনই পূরণ করা সম্ভব হচ্ছে না। তবে এজন্য একটি সুপারিশ আমি করা হবে।

গতকাল আন্দরকিল্লাস্থ পুরাতন নগর ভবনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিক শ্রমিক কর্মচারী লীগের এক মতবিনিময় সভায় এ কথাগুলো বলেছেন।

তিনি বলেন, আগামীতেও শ্রমিক-কর্মচারীরা যাতে মাসের প্রথম তারিখ বেতন পায় সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অবসরে গেছেন তাদের ক্রমানুসারে আগামী অক্টোবরের মাঝামাঝি সময় থেকে বকেয়া পাওনা পরিশোধের প্রচেষ্টা চালাচ্ছি। অবসরে যাওয়া কর্মকর্তা-কর্মচারীদের দুঃখ আমি হৃদয় দিয়ে অনুধাবন করি। সুজন আরো বলেন, নগরীর ৬০ লাখ মানুষের সেবা দিতে গিয়ে যারা শ্রম বিক্রি করছেন তারা আমার কাছে শ্রেষ্ট মানুষ। যারা শীত, গ্রীষ্ম, বর্ষায় রাত-দিন পরিশ্রম করে এ নগরীকে পবিত্র ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখছেন। সিটি করপোরেশনের শ্রমিক কর্মচারীরাই আমার কণ্ঠস্বর এবং আমারই অঙ্গ। মতবিনিময় শ্রমিক কর্মচারীদের পক্ষে বক্তব্য রাখেন শ্রমিক কর্মচারী লীগ সভাপতি ফরিদ আহমদ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close