বাগেরহাট প্রতিনিধি 

  ০৮ জুলাই, ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে বাগেরহাটের নবাগত জজের শ্রদ্ধা

বাগেরহাটে নবাগত জেলা ও দায়রা জজ আশরাফুল ইসলাম বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এই সময় গোপালগঞ্জ জেলা জজ আশরাফুল ইসলাম ও স্থানীয় পুলিশ তাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিস্থলে যান। গত শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, মাজার জিয়ারত ও দোয়া করেন। 

বাগেরহাট জেলার নবাগত জেলা ও দায়রা জজ মো. আশরাফুল ইসলাম গত বুধবার বাগেরহাট জেলায় যোগদান করেন। নবাগত জেলা ও দায়রা জজ আশরাফুল ইসলাম ১৯৭৫ সালে যশোর জেলার অভয়নগর উপজেলার নোয়াপাড়ার জন্মগ্রহণ করেন। তিনি ২০২০ সালে জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি প্রাপ্ত হয়ে কুষ্টিয়ায় জেলায় সাড়ে চার বছর দায়িত্ব পালনের পর বাগেরহাটে জেলা ও দায়রা জজ হিসেবে যোগদান করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, আইনমন্ত্রী আনিসুল হক ও আইন সচিব সরোয়ার আহমেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

এ সময় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ড. মো. আতিকুস সামাদ, যুগ্ম জেলা ও দায়রা জজ-২ মো. খুরশীদ আলমসহ জেলা জজশিপ ও ম্যাজিস্ট্রেসির প্রায় ১২ জন বিচারক উপস্থিত ছিলেন। সবশেষে তিনি পরিদর্শন বইয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাস্মারক মন্তব্য লিখে সমাধিস্থল ত্যাগ করেন। 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close