প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৭ জুলাই, ২০২৪

পল্লী বিদ্যুৎ সমিতি

ষষ্ঠ দিনের মতো কর্মবিরতি

পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতিকে একীভূত করে অভিন্ন চাকরিবিধি বাস্তবায়ন ও চুক্তিভিত্তিক কর্মচারীদের নিয়মিতকরণের দুই দফা দাবিতে গত ১ জুলাই থেকে কর্মবিরতি পালন করছেন পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা। একই দাবিতে গত মে মাসেও তারা কর্মবিরতিতে যান। বিদ্যুৎব্যবস্থা ও জরুরি গ্রাহকসেবা সচল রেখে পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীরা ষষ্ঠ দিনের মতো কর্মবিরতি পালন করছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট : বাগেরহাটের পোলঘাট এলাকার বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে কর্মবিরতি পালন করেন পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীরা। প্রতিবাদ সভায় বক্তব্য দেন বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম শহিদুল ইসলাম, এজিএম সিফাতুল্লাহ, পারভেজ আলম, মো. রিপন বিশ্বাস, আরিফুর রহমান, লাইন টেকনিশয়ান রাজীব রায়, রাজু আহম্মেদ, শারমিন কেয়া, প্রমুখ।

বক্তারা বলেন, পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির বৈষম্য দূরীকরণ ও অভিন্ন সার্ভিস কোড সময়ের দাবি। বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয়সহ ১০টি জোনাল ও একটি সাব-জোনাল অফিসের কয়েকশ’ কর্মকর্তা-কর্মচারী কর্মবিরতিতে যোগ দেন।

সাটুরিয়া (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সাটুরিয়ায় বিদ্যুৎব্যবস্থা ও জরুরি গ্রাহক সেবা সচল রেখে পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি চলছে। শনিবার সকাল ১০টায় এ কর্মবিরতি ও মানববন্ধনে অংশ নেন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীরা। সাটুরিয়া জোনাল অফিসের এজিএমও অ্যান্ড এম মো. মাহমুদুর রহমান বলেন, জরুরি সেবা চালু রেখে সাটুরিয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সামনে এ কর্মবিরতি পালিত করছি আমরা। চুক্তিভিত্তিক ও অনিয়মিত সহকর্মীদের চাকরি নিয়মিত করণ এবং বিআরইবি এবং পল্লী বিদ্যুৎ সমিতিতে একই সার্ভিস কোড বাস্তবায়নে দ্রুত পদক্ষেপ গ্রহণ করতে হবে। দাবি না মানা পর্যন্ত এ কর্মবিরতি চলবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close