আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ২৫ জুন, ২০২৪

আমতলীতে ৩২ জেলের মাঝে গরু বিতরণ

আমতলী উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩২ জন হতদরিদ্র ইলিশ জেলেদের মধ্যে বিকল্প কর্মসংস্থান বাস্তবায়নের জন্য ৯ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৩২টি গরু বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার ইলিশ সম্পদ উন্নয়নও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় আমতলী উপজেলা সিনিয়র মৎস্য দপ্তর এ গরু বিতরণ করে।

সভায় সভাপত্বি করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকান। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ কাদের মিয়া, সহকারী কমিশনার (ভূমি) তারেক হাসান, জেলা মৎস্য কর্মকর্তা মো. মহাসিন, মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এসএম মাহমুদুল হাসান, মেরিন ফিসারিজ অফিসার এসএম ফারাহ, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান, নারী ভাইস চেয়ারম্যান তারতিলা জেসিকা জুথি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান প্রমুখ। সভা শেষে অতিথিরা জেলেদের হাতে গরু তুলে দেন।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম বলেন, হতদরিদ্র ইলিশ ধরা জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য গরু প্রদান করা হয়েছে। এটা সরকারের যুগোপযোগী সিদ্ধান্ত। ইচ্ছে করলে জেলেরা এ গরু লালন পালন করে তাদের ভাগ্য পরিবর্তন করতে পারবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close