কক্সবাজার প্রতিনিধি

  ২২ জুন, ২০২৪

কক্সবাজারে পাহাড় ধসে দম্পতির প্রাণহানি

কক্সবাজারে পাহাড় ধসে প্রাণ গেল স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীর। গতকাল শুক্রবার ভোরে ঘুমন্ত অবস্থায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নজির হোসেনের ছেলে মো. আনোয়ার হোসেন (২৫) ও তার স্ত্রী মায়মুনা আক্তার (২০)।

স্থানীয়রা জানান, গৃহবধূ মায়মুনা ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। রাতে ঘুমানোর আগে তিনি প্রতিবেশীদের সঙ্গে কথাও বলেছিলেন। রাত ১০টা থেকে ভারী বর্ষণ শুরু হলে পাহাড়ের পাদদেশে থাকা তাদের ঘরে ভোরের দিকে পাহাড় ধসে পড়ে। এতে স্বামী স্ত্রী উভয়ের মর্মান্তিক মৃত্যু ঘটে। নিহত আনোয়ার হোসেনের মা মমতাজ বেগম বলেন, ‘আমার ছেলে বাদশাঘোনা ওমর ফারুক (রা.) জামে মসজিদের মোয়াজ্জেম ছিলেন। প্রতিবেশীরা জানান, রাত ৪টার দিকে কান্নাকাটির শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় মাটির নিচে চাপা পড়েছে স্বামী-স্ত্রী। এলাকার লোকজন ডেকে আমরা তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিই।

কক্সবাজার সদর থানার ওসি রকিবুজ্জামান ঘটনা নিশ্চিত করে বলেন, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। উল্লেখ্য, এর আগে ১৯ জুন উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে কক্সবাজারে একদিনের ব্যবধানে পাহাড় ধসে মোট ১২ জনের মৃত্যু হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close