মেহেরপুর প্রতিনিধি

  ১৯ নভেম্বর, ২০২৩

মেহেরপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা

মেহেরপুর জেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার প্রেস ক্লাবের দ্বিতীয়তলা মিলনায়তনে প্রেস ক্লাবের সদস্যদের নিয়ে এই সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চান্দুর সঞ্চালনায় সভায় কার্যকরী কমিটির আয়-ব্যয়ের হিসাব, ক্লাব আয়োজিত বিভিন্ন খেলায় প্রতিযোগী সাংবাদিকদের এবং সেরা রিপোর্টারের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম বলেন, গত দুই বছরে সাংগঠনিকভাবে অসাধারণ একটি সেশন পার হয়েছে। আশা রাখি আগামীতেও সদস্যরা তাদের সাংগঠনিক দক্ষতার পাশাপাশি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও লেখনী শক্তির এই ধারা অব্যাহত রাখবে। এই সভায় নতুন দুজনকে ক্লাবের সদস্যপদ প্রদান করা হয়েছে। ক্লাবের আরণবিধি লঙ্ঘনের কারণে একজনকে কারণ দর্শানোর নোটিস প্রদানের সিদ্ধান্ত হয়েছে।

সভায় আগামী দুই বছর মেয়াদের জন্য ২৩ ডিসেম্বরের মধ্যে ব্যালটের মাধ্যমে নির্বাচন পরিচালনার জন্য মেহেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আবদুল্লাহ আল আমিনকে আহ্বায়ক ও সাংস্কৃতিকজন আনোয়ারুল হক কালু এবং সমবায় অফিসার মাহবুবুল হক মন্টুকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close