কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

  ২৭ মে, ২০২৩

দুই ভাইকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ঝিনাইদহের কালীগঞ্জে চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে তার দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন- উপজেলার পুকুরিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে মাহবুবুর রহমান ও সুলতান মাহমুদ মিনি। এর মধ্যে মাহবুবুর রহমান কোঁটচাদপুর সরকারি কে এম এইচ কলেজের অফিস সহকারী ও সুলতান মাহমুদ মিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। অভিযুক্ত নাসির উদ্দিন চৌধুরী উপজেলার ৫নং সিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে দুই ভাই দোকানে বসে ছিলেন। এ সময় ১৫ থেকে ২০ জনসহ নাসির চেয়ারম্যান তার দুই ভাইয়ের ওপর হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত সুলতান মাহমুদ মিনি জানান, সন্ধ্যায় আমরা নিজ দোকানে বসে ছিলাম। এ সময় হঠাৎ নাসির চেয়ারম্যানসহ ১৫ থেকে ২০ আমাদের ওপর হামলা চালায়। তাদের হাতে দা, চাইনিজ কুড়াল ও রড ছিল।

এ ব্যাপারে চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী বলেন, ‘আমি তাদের কাছে ১ কোটি টাকা পাব। সেই টাকা চাইতে গিয়েছিলাম। ইতিপূর্বে স্থানীয় সংসদ সদস্য এ ব্যাপারে বিচার করে দিয়েছিলেন। সে সময়ও তারা টাকা দিতে অস্বীকৃতি জানায়। তাই আজ গিয়েছিলাম টাকার ব্যাপারে কথা বলার জন্য। আমি যখন পাশের দোকানে বসা, তখন ছেলে-পেলে তাদের চড় থাপ্পড় দিয়েছে।’

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শম্পা মোদক জানান, মাহবুবুর রহমানের মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে ও সুলতান মাহমুদ মিনির শরীরের বিভিন্নস্থানে আঘাতের ছাপ রয়েছে। তারা দুজনেই এখন হাসপাতালে ভর্তি আছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আবদুর রহিম মোল্লা জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ অভিযোগ দায়ের করেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close