নিজস্ব প্রতিবেদক

  ২৪ মে, ২০২৩

মির্জা ফখরুল ফের কোভিডে আক্রান্ত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফের কোভিডে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে তৃতীয়বারের মতো এ ভাইরাসে আক্রান্ত হলেন তিনি।

মহাসচিবের কোভিডে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডেএম জাহিদ হোসেন। তিনি বলেছেন, কয়েক দিন ধরে তিনি (মির্জা ফখরুল) সর্দি-কাশিতে ভুগছিলেন। পরীক্ষার পর ফলাফল পজিটিভ এসেছে। তিনি স্কয়ার হাসপাতালে আছেন।

ফখরুলের ‘সার্বিক অবস্থা ভালো’ জানিয়ে জাহিদ হোসেন বলেন, অধ্যাপক রায়হান রাব্বানীর তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগমও ভালো আছেন এবং তার কোভিড পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, বিএনপি মহাসচিব কোভিডের চার ডোজ টিকা নিয়েছেন। ৭৫ বছর বয়সী এ রাজনীতিকের উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রয়েছে। এর আগে দুবার তিনি কোভিডে আক্রান্ত হন। এছাড়া শারীরিক অসুস্থতার কারণে চলতি বছর দুবার হাসপাতালে যেতে হয়েছিল ফখরুলকে। প্রথমবার ১৫ জানুয়ারি এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ভর্তির দুদিন পর বাসায় ফেরেন বিএনপি মহাসচিব। এরপর ১০ ফেব্রুয়ারি সস্ত্রীক যান সিঙ্গাপুর। সেখানকার ন্যাশনাল ইউনির্ভাসিটি হসপিটালে (এনইউএইচ) চিকিৎসা শেষে দেশে ফেরেন ১৬ ফেব্রুয়ারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close