নিজস্ব প্রতিবেদক

  ২৫ মার্চ, ২০২৩

সন্তান কোলে নিয়ে ছিনতাই গ্রেপ্তার ৪

রাজধানীর মিরপুরে নারী ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সন্তান কোলে নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে তারা কৌশলে ছিনতাই করত। বৃহস্পতিবার (২৩ মার্চ) মিরপুর-১০ নম্বর গোলচত্বরের আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো- মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) এবং রিতু (২৪)। তাদের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘুরত, আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকত।

শুক্রবার (২৪ মার্চ) এসব তথ্য নিশ্চিত করে মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘মনিকা ও রিতু পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারীরা তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাঁধিয়ে দেয়। আর এই সুযোগে বাকি দুজন লাপাত্তা হয়ে যায়।’

মনিকার ১৫ মাসের এবং রিতুর চার বছরের ছেলে আছে। তাদের কোলে নিয়ে ঘুরে ঘুরে ছিনতাইয়ের টার্গেট করে তারা। সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেট করা মোবাইল ফোন ছোঁ মেরে নিয়ে রাস্তা পার হয়ে চলে যায়। এর মধ্যে পথচারীরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা লেগে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাঁধিয়ে দেয়। এই সুযোগে মনিকা ও রিতু পালিয়ে যায়। সর্বশেষ বৃহস্পতিবারও একই কায়দায় ছিনতাই করে তারা। ঘটনাস্থল থেকেই হাতেনাতে মনিকা, রিতু এবং পথচারী সেজে থাকা তাদের চক্রের সদস্য মিম ও সোহাগীকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close