reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মার্চ, ২০২৩

হালাল ও ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেট দিল বিএসটিআই

শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বুধবার বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) কর্তৃক হালাল ও ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেট প্রদান করা হয়। এতে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে এ সার্টিফিকেট বিতরণ করেন। শিল্প সচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি এবং এফবিসিসিআইয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু। এতে অন্যদের মধ্যে বিএসটিআইয়ের মহাপরিচালক মো. আবদুস সাত্তারসহ শিল্প মন্ত্রণালয় এবং বিএসটিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

হালাল সার্টিফিকেটপ্রাপ্ত প্রতিষ্ঠানের নামের তালিকা (৩টি প্রতিষ্ঠানের ৫০টি পণ্য) : বেঙ্গল মিট প্রসেসিং ইন্ডাস্ট্রিজ লি., পাবনা এর ৩০টি পণ্য; প্রাণ এগ্রো লি., একডালা, নাটোর এর ১৮টি পণ্য এবং রেনাটা লি., ঢাকা এর ২টি পণ্যের অনুকূলে হালাল সার্টিফিকেট প্রদান করা হয়।

ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেটপ্রাপ্ত প্রতিষ্ঠানের নামের তালিকা (১৫টি প্রতিষ্ঠান) : এমারেলড অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ফর্টিফাইভ রাইস ব্র্যান্ড অয়েল; বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) আইটি ও সফটওয়্যার বেইজ; ইম্পেরিয়া ফুডসের ফর্টিফাইস রাইস কার্নেল; ইস্টার্ন সিমেন্ট লিমিটেডের সিমেন্ট; আর কে সিরামিক বাংলাদেশ লিমিটেডের টাইল অ্যান্ড স্যানিটারি ওয়্যার; এসএসটি বেভারেজ লিমিটেডের ফ্রুট ডিংস, ড্রিংকিং ওয়াটার অ্যান্ড কার্বনেটেড বেভারেজ; আলপাইন ফ্রেস ওয়াটার লিমিটেডের ড্রিংকিং ওয়াটার; বেবি নিউট্রিশন লিমিটেডের দুগ্ধজাত শিশু খাদ্য প্যাকেটজাতকরণ; গার্ডিয়ান নেটওয়ার্কের ট্রেনিং এবং কনসালটেন্টসি; বাম্বেলবি বাংলাদেশ লিমিটেডের মোবাইল সিম কার্ড; বিদ্যুৎ বাংলাদেশ লিমিটেডের ব্লেড; কোয়ালিটি সলিউশন লিমিটেডের কেলিব্রেশন; বিল্ডিং কেয়ার লিমিটেডের কেমিক্যাল এডমিক্সার; ইন্ট্রগ্রেটেড পাওয়ার অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ট্রান্সফরমার এবং দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ফ্রুট ড্রিংকস অ্যান্ড বেভারেজের অনুকূলে ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেট প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close