বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ২০ মার্চ, ২০২৩

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ

বাউফলে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

পটুয়াখালীর বাউফলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে সৃষ্ট সংঘর্ষ নিয়ে জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক হুইপ ও চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপিকে নিয়ে বিভিন্ন পত্রিকায় মিথ্যা, বানোয়াট, ভিত্তীহীন ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগ। রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন ‘বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন কমিটির’ আহ্বায়ক ও উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মো. ইব্রাহিম ফারুক। লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বগা ডিগ্রি কলেজের সাবেক প্রভাষক মো. ফরিদ উদ্দিন। সংবাদ সম্মেলন অনুষ্ঠানের সভাপতি মোসারেফ হোসেন খান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৭ মার্চ বেলা সোয়া ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার তার অনুসারীদেরসহ একটি শোভাযাত্রা নিয়ে উপজেলা পরিষদ গেটে আসে। ওই সময় উপজেলা গেট থেকে ২০০ মিটার দূরে দলীয় কার্যালয় জনতা ভবনে সমবেত প্রায় ২০ হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে আ স ম ফিরোজের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিল। দুটি শোভাযাত্রা মুখোমুখি হলে সংঘর্ষের আশঙ্কা করে পুলিশ ও উপজেলা প্রশাসন উপজেলা চেয়ারম্যান শোভাযাত্রাটিকে পরিষদের মধ্যে অবস্থান নেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার পুলিশি বাধা উপক্ষো করে সামনের দিকে এগিয়ে গেলে তার অনুসারীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close