সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জে শেখ হাসিনার উন্নয়ন নিয়ে শোভাযাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) নির্বাচনী এলাকায় ১৪ বছরে সরকারের উন্নয়ন তুলে ধরে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে বুধবার (১৫ মার্চ) সকালে স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নার নেতৃত্বে স্থানীয় বাজার স্টেশনসংলগ্ন মুক্তির সোপান থেকে এ শোভাযাত্রা বের করা হয়।

জেলার উন্নয়ন কর্মকাণ্ডের খণ্ডচিত্রে সুসজ্জিত পিকআপ ভ্যানের বহরযোগে উন্নয়ন শোভাযাত্রা সদর উপজেলার বিভিন্ন সড়ক ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড প্রদক্ষিণ করে এবং সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন চত্বরে পথসভা অনুষ্ঠিত হয়। সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে পথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, বিশেষ অতিথি সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ বিশ্বাস, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিনসহ আওয়ামী লীগ ও অন্য অঙ্গ সংগঠনের নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close