গাজীপুর প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৩

বশেমুরকৃবিতে ২০২২-২৩ সেশনের ওরিয়েন্টেশন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সামার ২০২২) প্রথমবর্ষ ও স্নাতকোত্তর (উইন্টার ২০২২) প্রোগ্রামে ভর্তি ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন রবিবার (২৯ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া।

বিশ্ববিদ্যালয়ের বেগম সুফিয়া কামাল অডিটোরিয়ামে পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ। এছাড়া অনুষ্ঠানের শুরুতেই অনুষদভিত্তিক নবাগত শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করে শুভেচ্ছা বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি কঠিন ভর্তিযুদ্ধে অবতীর্ণ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়কে বেছে নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, কৃষি বর্তমানে একটি সম্মানিত পেশা, খাদ্যনিরাপত্তা ও বৈশ্বিক জলবায়ুর চ্যালেঞ্জ মোকাবিলায় নবাগত শিক্ষার্থীরা অগ্রসেনার ভূমিকায় ভবিষ্যতে আলোকিত কৃষিবিদ হিসেবে দেশ ও জাতির সেবায় নিজেকে উৎসর্গ করবে। তিনি এ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ক্যালেন্ডার ও ট্রাইমেস্টার সিস্টেমে শিক্ষা কার্যক্রমে প্রত্যেককে মনোযোগী হওয়ার আহ্বান জানান।

ওরিয়েন্টেশন অনুষ্ঠানে অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, পরিচালক, গ্রন্থাগার প্রধান, প্রক্টর, হল প্রভোস্ট, ভর্তি নতুন ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close