রায়হান সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম)

  ৩০ জানুয়ারি, ২০২৩

প্রতিনিধি সম্মেলনে জিয়াউল হক চৌধুরী বাবুল

জনগণের সেবা করুন, দুর্নীতি করবেন না

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেছেন, জনগণের কাছে গিয়ে আপনাদের প্রকৃত সেবার দায়িত্ব পালন করুন। তাদের সুখণ্ডদুঃখের কথা শুনুন। জনগণকে ন্যা­য়বিচার উপহার দিন। কারণ আপনারাই জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন। শনিবার লোহাগাড়া উপজেলা পাবলিক হলে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের আয়োজনে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, মেম্বারদের প্রতি আমার অন্যরকম একটা আত্মার সম্পর্ক রয়েছে। আমি মেম্বার ছিলাম, এরপর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এরপর থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবক হয়ে কাজ করে যাচ্ছি। বিভিন্ন মসজিদে, এতিমখানায় ও মাদরাসায় দোয়া মাহফিল করেছেন, তাদের বুকভরা ভালোবাসা পেয়েছি এগুলো কখনো ভুলার নয়। দীর্ঘ ৪০ বছর ধরে মানুষের সেবক হয়ে কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, কলাউজান ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার আলহাজ বশিরুল আলম শরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির। সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য সুরাইয়া খানম লিলি। সম্মানিত অতিথি ছিলেন পদুয়া ইউপির চেয়ারম্যান হারুনর রশিদ প্রকাশ আর্মি হারুন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের মহিলাবিষয়ক সম্পাদিকা উম্মে ছাদিয়া সোলতানার সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল হাশেম চৌধুরী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close