মোস্তাফিজ তালতলী, বরগুনা

  ২৮ জানুয়ারি, ২০২৩

ওসি সাখাওয়াতে মুগ্ধ তালতলী

বরগুনার তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু। যোগ দেওয়ার পর থেকেই দায়িত্ব পালন করে চলেছেন। কাজ করছেন মানুষের জন্য, দাঁড়াচ্ছেন তাদের পাশে। মানবিক সেবা দিচ্ছেন। যেকোনো ঘটনায় তাৎক্ষণিক সাড়া দিচ্ছেন এলাকাবাসীর ডাকে। বাল্যবিয়ে রোধ, মাদক পাচার ও গরু চুরি বন্ধ এবং চোরাই ফোন উদ্ধারসহ নানা কাজে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ওসি কাজী সাখাওয়াত হোসেন তপুতে মুগ্ধ থানার বাসিন্দারা। সাখাওয়াত হোসেন আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ছুটে বেড়াচ্ছেন প্রত্যন্ত অঞ্চলে। সাধারণ মানুষকে নিয়ে মাদকের বিরুদ্ধে কাজ করছেন। সচেতনতামূলক বিট পুলিশিং সভার অয়োজন করছেন।

সেবা নিতে আসা একাধিক ব্যক্তি জানান, ওসি সাখাওয়াত হোসেনের আচারণই বলে দেয় তিনি একজন মানবিক পুলিশ অফিসার। তার সঙ্গে কথা বলতে কোনো দালাল তো দূরের কথা কারো অনুমতিও লাগে না। ওসি সাহেব তালতলী থানায় যোগ দেওয়ার পরই খুব সাহসিকতা ও দক্ষতার সঙ্গে এলাকায় চোর, ডাকাত, মাদক ব্যবসায়ী আটকসহ সাধারণ মানুষের সেবা দিয়ে যাচ্ছেন।

ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সরকারি কর্মচারীদের প্রতি বঙ্গবন্ধুর নির্দেশনাবলি থানার প্রতিটি সদস্য পালন করেন। সোনার বাংলা প্রতিষ্ঠায় তালতলী থানা এলাকার আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে আমরা বদ্ধপরিকর। বাল্যবিয়ে, কিশোর গ্যাং, মাদক ও চোর-ডাকাতমুক্ত করাই আমার পরিকল্পনা। তিনি আরো বলেন, এই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রাখতে স্থানীয় রাজনৈতিক নেতা, সমাজকর্মী এবং সাংবাদিকদের সহযোগিতা সব সময় কাম্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close