মাহমুদুল হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)

  ২৮ জানুয়ারি, ২০২৩

‘পরিচ্ছন্নতা হোক নিজের থেকে শুরু’

‘পরিচ্ছন্নতা হোক নিজের থেকে শুরু’- স্লোগান ধারণ করে পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের সদস্য সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) দিনব্যাপী নানা কর্মসূচি নেওয়া হয়। রাঙ্গাবালী হালিমা খাতুন মহিলা কলেজ মিলনায়তন কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে রাঙ্গাবালী ও গলাচিপা উপজেলার শতাধিক সদস্য অংশ নেন।

বিডি ক্লিন রাঙ্গাবালী উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত সদস্য সম্মেলন রাঙ্গাবালী শাখার সমন্বয়ক মাহবুব মোর্শেদ জয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হালিমা খাতুন মহিলা কলেজের অধ্যক্ষ নূরে আলম বিপ্লব, বিশেষ অতিথি বিডি ক্লিন বরিশাল শাখার আঞ্চলিক সমন্বয়ক মাসুদুর রহমান, বিডি ক্লিন রাঙ্গাবালী উপজেলা শাখার উপদেষ্টা ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাক কালের কণ্ঠের প্রতিনিধি এম সোহেল, মুনিম আহম্মেদ, রাসেল মাহমুদ প্রমুখ।

এ সময় অন্যদের মধ্য উপস্থিত ছিলেন বিডি ক্লিন পটুয়াখালী জেলা শাখার অতিরিক্ত সমন্বয়ক কে এম জাহিদ হোসেন, রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এনামুল ইসলাম, মাইটিভির রাঙ্গাবালী প্রতিনিধি এনামুল ইসলাম প্রমুখ।

এর আগে বিডি ক্লিনের শপথপাঠের মধ্যে সকাল ৯টায় উপজেলার বাহেরচর বাজারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান এবং জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল বিডি ক্লিন পরিবারের সদস্যদের সঙ্গে বাজার পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নিয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় বক্তারা বলেন, রাঙ্গাবালীতে বিডি ক্লিন পরিবার সুন্দর ও স্বচ্ছভাবে কাজ করে যাচ্ছে। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত রেখে একটি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে ছুটে চলছে। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিডি ক্লিন গলাচিপা উপজেলার সহ-সমন্বয়ক শাহরিয়ার আহম্মেদ সজিব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close