লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৩

চেয়ারম্যানের কোম্পানির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান জয়নুল আবেদীন জনুর বিরুদ্ধে সংবাদ পরিবেশন ও সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে চুনতিস্থ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

লিখিত বক্তব্যে চুনতি ইউপির চেয়ারম্যান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জয়নুল আবেদীন জনু কোম্পানী বলেন, সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যমে আমার বিরুদ্ধে বিভিন্ন রকম মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করা হয়। সংবাদে উল্লেখ করা হয়, চুনতির লুতু মিয়া নামের এক ব্যক্তির খামারবাড়ি ভাঙচুর করে জায়গা দখলে নিই, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রকৃত ঘটনা, পূর্ব চুনতির লুৎফর রহমানের (লুতু মিয়া) সুফিনগর এলাকায় খামারবাড়ি এবং বাগান ২০ বছর আগে আমি জয়নাল আবেদীন, আবদুন নুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া এবং হাজি নুরুল কবির যৌথভাবে ক্রয় করি এবং দখল বুঝে নিই। এরপর ওই জায়গায় বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করি। পরে গাছগুলো বিক্রি করে পুনরায় বাগান সৃজন করে আমরা চারজন ভোগদখলে স্থিত রয়েছি।

তিনি আরো বলেন, জমি বিক্রেতা লুতু মিয়ার মৃত্যুর পর তার মেয়ে শারমিন রহমান এবং মেয়ের জামাই মো. রোমেল আমাদের ক্রয়কৃত এবং ভোগদখলীয় বাগানে এসে অবৈধভাবে গাছপালা কেটে ফেলার চেষ্টা করলে চট্টগ্রাম আদালতে একটি মামলা করি। মামলা করার পর থেকেই ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে সংবাদ ও সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রচার করা হচ্ছে। আমি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনতি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহে আলম চৌধুরী পল্টু, চুনতি ইউপির ৭ নম্বর ওয়ার্ড মেম্বার এনতেজার হোসেন, ওই জমির মালিক আবদুন নুর সওদাগর, সাবেক মেম্বার মোহাম্মদ ইদ্রিস মিয়া, নুরুল কবিরের ছেলে মোহাম্মদ ফারুক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close