reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ডিসেম্বর, ২০২২

তরুণদের স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকতে হবে : ঢাবি উপাচার্য

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডে অংশগ্রহণের মাধ্যমে দেশের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখার জন্য তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন। আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে সোমবার (৫ ডিসেম্বর) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে এক সেমিনারে তিনি এই আহ্বান জানান। ভিএসও বাংলাদেশ এই সেমিনারের আয়োজন করে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধারা জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে স্বেচ্ছাসেবার অনন্য নজির স্থাপন করেছেন। বঙ্গবন্ধু এবং মুক্তিযোদ্ধাদের আদর্শ অনুসরণ করে মানবতার কল্যাণে কাজ করার জন্য তিনি তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানান।

ব্রিটিশ কাউন্সিলের প্রোগ্রাম পরিচালক ডেভিড নক্স, ফরেন কমনওয়েলথ অ্যান্ড ডেভেলপমেন্ট অফিসের শিক্ষা উপদেষ্টা মোহাম্মদ গোলাম কিবরিয়া, ইউএসএইডের প্রোগ্রাম ডেভেলপমেন্ট স্পেশালিস্ট শাহীন বিন সিরাজ এবং সিসেমি বাংলাদেশের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন। মালালা ফান্ডের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ মোশাররফ তানসেন মূল প্রবন্ধ উপস্থাপন করেন। স্বাগত বক্তব্য দেন ভিএসও বাংলাদেশের ভারপ্রাপ্ত কান্ট্রি ডিরেক্টর খবিরুল হক কামাল। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close