পাবনা প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২২

পাবনায় ৭ দাবিতে আন্দোলন

মুক্তিযোদ্ধাদের পাশে থাকার আশ্বাস ডেপুটি স্পিকারের

পাবনায় বীর মুক্তিযোদ্ধাদের গ্রেজেট-সনদ বাতিল ও ভাতা বন্ধের প্রতিবাদসহ ৭ দাবিতে আন্দোলন চলছে। আন্দোলনে বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি। রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে পাবনা পৌর এলাকার নয়নামতির সোহাগী-সামাদ এতিমখানার হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।

অনুষ্ঠানের শুরুতেই পাবনা জেলা মুক্তিযোদ্ধা হয়রানি প্রতিরোধ কমিটির নেতারা ৭ দফা দাবির একটি স্মারকলিপি তুলে দেন ডেপুটি স্পিকারের হাতে। এ সময় মুক্তিযোদ্ধাদের চলমান সংকট নিয়ে শামসুল হক টুকু বলেন, ‘শুধু পাবনা নয়, বেড়া-সাঁথিয়াতেও এক সংক্ষুব্ধ প্রাপ্তি নিয়ে লড়াই চলছে, একটা স্নায়ু যুদ্ধ চলছে। আমি ব্যক্তিগতভাবে মনে করি- এই সুযোগ (সংকট) সৃষ্টি করে দেয়া ঠিক হয়নি। এখন কে করেছে, কি করেছে এ নিয়ে আমি আলোচনা করতে চাইনি।’

নয়নামতির সোহাগী-সামাদ এতিমখানার প্রতিষ্ঠাতা ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবুর সভাপতিত্বে এতে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা নুর হাসেম, বীর মুক্তিযোদ্ধা মঞ্জু রহমান মঞ্জু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বেলায়েত হোসেন বিল্লু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close