নিজস্ব প্রতিবেদক

  ২৪ নভেম্বর, ২০২২

সাতঘরিয়া-কৈতরা ইসলামি কমপ্লেক্সের নির্মাণকাজ শুরু

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১১ নম্বর চিওড়া ইউনিয়নের সাতঘরিয়া-কৈতরা ইসলামি কমপ্লেক্সের পঞ্চমতলা ভবনের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার (১৮ নভেম্বর) বাদ জুমা কৈতরা বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লিরা ও আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে দোয়া মাহফিলের পর মোনাজাতের মাধ্যমে এ কাজের উদ্বোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নারান্দিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মো. এনায়েত উল্লাহ। মসজিদ ও মাদরাসা কমিটির সভাপতি মৌলভি মো. আবদুল মান্নান, ফ্যাবিয়ান গ্রুপের জেনারেল ম্যানেজার (জিএম) মো. খোরশেদ আলম, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. এমদাদ হোসেন, যুগ্মসচিব মোহাম্মদ আবদুর রউফ, মসজিদ ও মাদরাসা কমিটির সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল আলম, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের, ভূমিদাতা প্রতিনিধি, নির্মাণ কমিটির সদস্য, মসজিদের ইমাম ও নূরানি মাদরাসার মুহতামিমসহ এলাকার মুরব্বিরা ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মসজিদ কমিটির উপদেষ্টা মো. খোরশেদ আলম বলেন, সাতঘরিয়া- কৈতরা ইসলামি কমপ্লেক্সের পঞ্চমতলা ভবনের নির্মাণকাজ শুরু করা হয়েছে। তিনি দ্বীনি শিক্ষা প্রচারে ভবনটি নির্মাণের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় উপস্থিত অতিথি ও এলাকার জনগণ ইসলামি কমপ্লেক্স নির্মাণে সব ধরনের সহযোগিতা করার বিষয়ে আশ্বাস দেন। প্রতিষ্ঠানটি নির্মিত হলে এলাকার দ্বীনি শিক্ষা প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close