reporterঅনলাইন ডেস্ক
  ২৪ নভেম্বর, ২০২২

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন টুর্নামেন্টের লোগো ও ট্রফি উন্মোচন

বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এবং এশিয়ান ট্যুরের সহযোগিতায় আগামী ২৪ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত কুর্মিটোলা গলফ ক্লাবে আন্তর্জাতিক পেশাদার গলফ টুর্নামেন্ট ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০২২’ অনুষ্ঠিত হবে। মঙ্গলবার কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২-এর লোগো ও ট্রফি উন্মোচিত হয়। সেনাবাহিনী প্রধান, বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ গলফ ফেডারেশনের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি থেকে লোগো ও ট্রফি উন্মোচন করেন।

এর আগে টুর্নামেন্ট সম্পর্কে গণমাধ্যমকে বিস্তারিতভাবে অবহিতকরণের জন্য প্রেসব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেসব্রিফিং অনুষ্ঠানে গণমাধ্যমকে ব্রিফ প্রদান এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন মিডিয়া কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মামুন-উর রশীদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০২২-এর সাংগঠনিক কমিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ গলফ ফেডারেশনের সেক্রেটারি জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিকুল ইসলাম, এসপিপি এবং চুর্নামেন্ট সাপোর্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.) এবং এশিয়ান ট্যুরের পরিচালক রব টার্মবুল।

উল্লেখ্য, এশিয়ান ট্যুর বর্তমান গলফ বিশ্বে গলফের তৃতীয় বৃহত্তম ট্যুর। আন্তর্জাতিক এই টুর্নামেন্টে ২১টি দেশের- বিশেষ করে এশিয়ার খ্যাতিমান পেশাদার গলফাররা অংশগ্রহণ করছেন। এশিয়ান ট্যুর প্রতিষ্ঠা লাভের পর ১৯৯৫ সালে এশিয়ায় প্রথম এ প্রতিযোগিতার আয়োজন করে। এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের বিভিন্ন দেশে এশিয়ান ট্যুর কর্তৃক আয়োজিত এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে থাকে।

চার লাখ মার্কিন ডলার প্রাইজ মানির এ টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০২২’। এই টুর্নামেন্ট উপলক্ষে বিশ্বের প্রায় ২১টি দেশের (আমেরিকা, ইউরোপ, অস্ট্রেলিয়া, এশিয়া ও আফ্রিকার) পেশাদার গলফার, অফিশিয়াল, রেফারি, সংগঠক, টেলিভিশন সম্প্রচারের টেকনিশিয়ান এবং গণমাধ্যমসংশ্লিষ্ট ব্যক্তিরাসহ প্রায় ১৫০ জনের বেশি-বিদেশি ব্যক্তিরা বাংলাদেশে আগমন করেছেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, এমপি, ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এমপি, মমতাজ বেগম, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি, জয়া আহসান, শাহীন ছামাদ ছাড়াও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ‘ন্যাশনাল ব্যাংক লিমিটেড’-এর পরিচালনা পর্ষদের পরিচালক রিক হক শিকদার, পরিচালনা পর্ষদের পরিচালক রন হক শিকদার, বাংলাদেশ গলফ ফেডারেশনের যুগ্মসচিব কর্নেল মো. শহিদুল হক (অব.), ফরিদউদ্দিন খান রুমী এবং এশিয়ান ট্যুরের কর্মকর্তা, আমন্ত্রিত অতিথিরা। আইএসপিআর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close