মুহাম্মদ মুছা মিয়া, মাধবদী (নরসিংদী)

  ২৩ নভেম্বর, ২০২২

ভগীরথপুর উচ্চবিদ্যালয়ের সাবেক ৬ শিক্ষার্থীকে সংবর্ধনা

গতকাল বিকাল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয় আয়োজিত ৫৩তম সমাবর্তনে অংশগ্রহণকারী ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চবিদ্যালয়ের সাবেক ৬ কৃতী শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে বিদ্যালয়ের হলরুমে সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবদুল মোমেন মোল্লা। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য সাংবাদিক মো. নজরুল ইসলাম, সাবেক সদস্য নজরুল ইসলাম, মাধবদী কলেজের সাবেক ভিপি হাফেজুর রহমান হাফেজ। বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলাম, জহিরুল ইসলাম, শংকর দেবনাথ, নাজমুন নাহার নাজু, নারকিছ আক্তারসহ সব শিক্ষক ও বিদ্যালয়ের শিক্ষার্থী। কৃতী শিক্ষার্থীদের মধ্যে মো. সাইফুল ইসলাম, গালিব খান (আকাশ) ও তামান্না আক্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগ, সাবিকুন্নাহার আফরিন মিতু ঢাকা ইডেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ, ডা. ফারজানা আক্তার নীলিমা হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের এমবিবিএস, ডা. আরিফা আক্তার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের এমবিবিএস বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে ভালো ফলাফলের মাধ্যমে শিক্ষাবর্ষ সমাপ্ত করে। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মৌলভী সোহরাফ হোসেন।

উল্লেখ্য যে, সংবর্ধনা গ্রহণকারী ৬ কৃতী শিক্ষার্থী হাজী লাল মিয়া মোল্লা উচ্চবিদ্যালয়ের সাবেক কৃতী ছাত্রছাত্রী। তারা প্রত্যেকেই অত্র প্রতিষ্ঠান থেকে ভালো ফলাফল করে আলো ছড়াচ্ছে উচ্চ শিক্ষাঙ্গনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close