রাজবাড়ী প্রতিনিধি

  ০৬ অক্টোবর, ২০২২

প্রধানমন্ত্রী নিয়ে ‘আপত্তিকর পোস্ট’ রাজবাড়ীতে নারী গ্রেপ্তার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে ‘আপত্তিকর পোস্ট’ দেওয়ার অভিযোগে রাজবাড়ীতে সোনিয়া আক্তার স্মৃতি নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০৪ অক্টোবর) মধ্যরাতে পৌরসভার বেড়াডাঙ্গার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী পৌরসভার ৩নং বেড়াডাঙ্গার মো. খোকন আহম্মেদের স্ত্রী এবং স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়াও জেলা মহিলা দলের সদস্য। তার স্বামী মো. খোকন আহম্মেদ একজন প্রবাসী।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে থানায় স্মৃতির বিরুদ্ধে মামলা করেন। সেই মামলার প্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দন্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা গ্রহণ করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনিয়া আক্তার স্মৃতি গত ৩১ আগস্ট তার ফেসবুকে একটি পোষ্ট দেন। সেখানে তিনি উদ্দেশ্য প্রনোদিত ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে মিথ্যা তথ্য, বানোয়াট ও মানহানীকর বক্তব্য পরিবেশন করেন।

গ্রেপ্তারের আগে ফেসবুক লাইভ করেন সোনিয়া আক্তার স্মৃতি। সেখানে পুলিশকে উদ্দেশ্যে তিনি বলেন, আমাকে মধ্যরাতে কেন ধরতে আসছেন? আমি তো পালিয়ে যাচ্ছি না। আমার ছোট ছোট দুইটা বাচ্চা আছে। আমি তাদের রেখে আসছি। আমাকে ১০-১৫ মিনিট সময় দেন। আমি স্বেচ্ছায় বের হচ্ছি। তিনি ভাল আছেন, সুস্থ্য আছেন বলেন ফেসবুকে সবার উদ্দেশ্যে জানান।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদৎ হোসেন বলেন, একটি মামলার প্রেক্ষিতে মঙ্গলবার রাতে সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close