সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জে এলজিইডির নির্বাহী প্রকৌশলীর বিদায় সংবর্ধনা

সিরাজগঞ্জের এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমানকে আনুষ্ঠানিকভাবে বিদায়ি সংবর্ধনা দেওয়া হয়েছে। এলজিইডি সিরাজগঞ্জ নির্বাহী প্রকৌশলী অফিসের আয়োজনে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এলজিইডি হলরুমে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (রাজশাহী বিভাগ) কে এম জুলফিকার আলী। তিনি বলেন, নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান এ জেলায় প্রায় ৫ বছর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। একজন নির্বাহী প্রকৌশলীর যেসব গুণাবলি থাকা প্রয়োজন তার মধ্যে সেটি প্রতিফলিত হয়েছে। তিনি একজন সৎ ও সাদামনের মানুষ। তিনি বর্তমান সরকারের আমলে সিরাজগঞ্জে গ্রামীণ অবকাঠামোসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি এসব প্রকল্পের কাজ দ্রুত বাস্তবায়নে সংশ্লিষ্ট উপজেলা প্রকৌশলীসহ ঠিকাদার প্রতিষ্ঠানকে দিকনির্দেশনা দিয়েছেন। জেলাপর্যায়ে নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) দায়িত্ব পালনে তার মতো একজন সৎ ও নিষ্ঠাবান হওয়া উচিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পাবনা অঞ্চল) মো. নবিউল ইসলাম, এলজিইডি সদর দপ্তর ঢাকা প্রকল্প পরিচালক মো. মহির উদ্দিন, নবাগত নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) সিরাজগঞ্জ মো. শফিকুল ইসলাম।

নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান বিদায়ী বক্তব্যে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, সিরাজগঞ্জে যেভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। নতুন কর্মস্থলেও যেন একইভাবে কাজ করতে পারি, সেজন্য দোয়া করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close