তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ

দপ্তরীকে ছুরিকাঘাত আটক ১

স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় সিরাজগঞ্জের তাড়াশে বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কে শাফি তালুকদার নামে এক যুবক ছুরিকাঘাত করেছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ ঘটনা ঘটে।

আটককৃত ওই যুবক বোয়ালিয়া গ্রামের সেলিম তালুকদারের ছেলে। তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিন লতা জানান, শাফি তালুকদার বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থী ও একই চত্বরে অবস্থিত বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত তার চাচাত্ব বোনকে প্রায় ছয় মাস বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্ত্যাক্ত করে আসছিল। এক পর্যায় শাফি তালুকদার বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে তাঁর বোন কে ডেকে দিতে বলে। কিন্তু সে রাজী না হওয়ায় শিশু শিক্ষার্থীকে জাপটে ধরে শাফি। ওই শিক্ষার্থী বিষয়টি বিদ্যালয়ের দপ্তরী সুলতান মাহমুদ কে জানায়। এ সময় দপ্তরী শাফি তালুকদারকে ধরে গালে চড় দিয়ে তাঁকে বিদ্যালয় থেকে বের করে দেন। পরে ওই যুবক ছুরি এনে বিদ্যালয়ের ষ্টোর রুমে ঢুকে দপ্তরী সুলতান মাহমুদকে ছুরিকাঘাত করে। পরে খবর পেয়ে দ্রুত প্রধান শিক্ষক শাহিন লতা শিক্ষার্থীদের সহায়তায় বখাটে শাফি তালুকদারকে আটক করে একটি কক্ষে আটকিয়ে রেখে তাড়াশ থানা পুলিশকে খবর দেন এবং গুরুতর আহত দপ্তরী কে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ঠ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ওই বখাটেকে থানায় নিয়ে আসেন। এ ঘটনায থানায় মামলার প্রস্তুতি চলছে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আকতারুজ্জামান বলেন, আমরা ওই ছেলের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close