reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০২২

সাভারে গল্‌ফ ক্লাবে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনাপ্রধান

সাভার গল্‌ফ ক্লাবে তিন দিনব্যাপী ‘MGH MONSOON CUP GOLF TOURNAMENT-2022’ শেষে শনিবার (১৭ সেপ্টেম্বর) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এবং গল্‌ফ ফেডারেশনের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ ছাড়া সেনাবাহিনী প্রধান সাভার গল্‌ফ ক্লাবের নবনির্মিত ‘Twilight Terrace’-এর উদ্বোধন করেন। তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে দেশি-বিদেশি ৩৬৭ জন গল্ফার অংশ নেন। টুর্নামেন্টে লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুবুল হক উইনার এবং শায়লা পারভীন লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, MGH গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ এক্সিকিউটিভ অফিসার আনিস আহমেদ, সাভার সেনানিবাসে কর্মরত ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, সাভার গল্‌ফ ক্লাব ও দেশের বিভিন্ন গল্‌ফ ক্লাবের সদস্য এবং দেশি-বিদেশি গল্ফাররা উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী প্রধান MGH গ্রুপের এ ধরনের মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। এ সময় সেনাবাহিনী প্রধান বলেন, এই গল্‌ফ টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড়দের শৃঙ্খলা এবং সত্যনিষ্ঠার গুণাবলি অনুশীলিত হবে। আইএসপিআর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close