ক্রীড়া প্রতিবেদক

  ১৪ মার্চ, ২০২৩

বাবর-রিজওয়ান বাদ

পাকিস্তানের দল ঘোষণা

এই মাসের শেষদিকে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। সে সিরিজের স্কোয়াডে রাখা হয়নি নিয়মিত অধিনায়ক বাবর আজম, উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ান ও পেসার শাহিন শাহ আফ্রিদিকে। গতকাল আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য শাদাব খানকে অধিনায়কের দায়িত্ব দিয়ে ১৫ সদস্যের দল ঘোষণা করে পিসিবি। যেখানে প্রায় ১৫ মাস পর দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। আফগানিস্তান সিরিজের স্কোয়াডে বাবর, রিজওয়ান, শাহিন আফ্রিদিরে সঙ্গে রাখা হয়নি হারিস রউফ ও ফখর জামানের মতো অভিজ্ঞ ক্রিকেটারদেরও।

তাদের বদলে আজম খান, সায়েম আইয়ুব ও জামান খানদের মতো তরুণ ক্রিকেটারদের দলে সুযোগ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। মূলত ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা থেকে তরুণদের সুযোগ দিতে চাইছে পিসিবি। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে আগামী ২৪ মার্চ। এরপর ২৬ ও ২৭ মার্চ হবে সিরিজের বাকি দুই ম্যাচ।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড : শাদাব খান (অধিনায়ক), আবদুল্লাহ শফিক, আজম খান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, ইফতিখার আহমেদ, ইনসানউল্লাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হারিস (উইকেটরক্ষক), মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সায়েম আইয়ুব, শান মাসুদ, তায়েব তাহির এবং জামান খান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close