জাবি প্রতিনিধি

  ৩১ জানুয়ারি, ২০২৩

জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে ছাত্রদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শহীদ সালাম বরকত হল ৪৭ পয়েন্ট পেয়ে যুগ্ম এবং ছাত্রীদের বেগম সুফিয়া কামাল হল ৫২ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ছাত্রদের আ ফ ম কামালউদ্দিন হল ৪১ পয়েন্ট পেয়ে এবং ছাত্রীদের শেখ হাসিনা হল ১৫ পয়েন্ট পেয়ে রানার-আপ হয়েছে।

ছাত্রদের মধ্যে শহীদ সালাম বরকত হলের রাসেল মাহমুদ ব্যক্তিগত চ্যাম্পিয়ন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সিফাত ফারহান সানি রানার-আপ এবং ছাত্রীদের মধ্যে বেগম সুফিয়া কামাল হলের ফাতেমা-তুজ-জোহরা চ্যাম্পিয়ন ও একই হলের নিশাত তাসনীম রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগিতায় ফাতেমা-তুজ-জোহরা অনন্য নৈপুণ্য প্রদর্শন করে দিলারা কাপ এবং অধ্যাপক ড. হাফিজা খাতুন স্বর্ণপদক লাভ করেন। দ্রুততম মানব হয়েছেন সিফাত ফারহান সানি এবং মানবী হয়েছে ফাতেমা-তুজ-জোহরা।

এর আগে সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল আলম প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন। প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবদুল্লাহ হেল কাফীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার, চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজ, প্রক্টর আ স ম ফিরোজ-উল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতা শেষে উপাচার্য বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close