ক্রীড়া ডেস্ক

  ০৬ ডিসেম্বর, ২০২২

বাড়িতে ডাকাতি

দেশে ফিরে যান রাহিম স্টার্লিং

লন্ডনে নিজের বাড়িতে ডাকাতি হওয়ায় বিশ্বকাপ থেকে ইংল্যান্ডে ফিরে গেছেন ইংলিশ ফরওয়ার্ড রাহিম স্টার্লিং। আগামী শনিবার কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিপক্ষে তিনি ফিরবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন নিশ্চিত করেছে চেলসি ফরওয়ার্ড সেনেগালের সঙ্গে পরশু রাতে নকআউট পর্বে সেনেগালের সঙ্গে ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে পারিবারিক কারণে দলের বাইরে ছিলেন।

ব্রিটিশ গণমাধ্যম সূত্রে জানা গেছে শনিবার রাতে স্টার্লিংয়ের লন্ডনের বাসায় সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। ইংলিশ ম্যানেজার গ্যারেথ সাউথগেট জানিয়েছেন, ‘এই মুহূর্তে অবশ্যই পরিবারের সঙ্গে তার থাকাটা জরুরি। তার প্রতি আমাদের পূর্ণ সমর্থন আছে। যতদিন সে থাকতে চায় তাকে ছুটি দেওয়া হয়েছে। এ পরিস্থিতিতে তার ওপর আমি কোনো ধরনের চাপ দিতে চাই না। কখনো কখনো পরিবার যখন সামনে চলে আসে তখন ফুটবলের গুরুত্ব কমে যায়।’

সাউথগেটের ছয় বছরের দায়িত্বে স্টার্লিং জাতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড় ছিলেন। ২৭ বছর বয়সি স্টার্লিং এ পর্যন্ত ৮১টি আন্তর্জাতিক ম্যাচে ২০ গোল দিয়েছেন। এর মধ্যে ইরানের বিরুদ্ধে কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে ৬-২ গোলের জয়ে স্টার্লিং এক গোল করেছেন।

গতকাল শেষ ষোলর ম্যাচে সাউথগেটের মূল একাদশের বাইরে ছিলেন স্টার্লিং। এরই মধ্যে ইংল্যান্ডের আক্রমণভাগে বুকায়ো সাকা, মার্কোস রাশফোর্ড ও ফিল ফোডেন নিজেদের প্রমাণ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close