ক্রীড়া ডেস্ক

  ২১ নভেম্বর, ২০২২

কে জিতবে কাতার বিশ্বকাপ

ভবিষ্যদ্বক্তা হিসেবে গত কয়েক বছরে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অ্যাথোস। একাধিক কথা মিলে যাওয়ায় অনেকেই তাকে বিশ্বাস করেন। বিশ্বকাপ শুরুর আগের দিন তার ভবিষ্যদ্বাণী নিয়ে শুরু হয়েছে চর্চা। কাতার বিশ্বকাপের ফাইনালের দুই দলের নাম বলে দিলেন ব্রাজিলের ভবিষ্যদ্বক্তা অ্যাথোস।

রানি দ্বিতীয় এলিজবেথের মৃত্যুর কথা আগেই বলে দিয়েছিলেন। তার ভবিষ্যদ্বাণীর সঙ্গে তাল মিলিয়েই বিশ্বজুড়ে এসেছিল করোনা অতিমারি। তার পর থেকেই ভবিষ্যদ্?বক্তা হিসেবে প্রচারের আলোয় ওঠে এসেছেন অ্যাথোস সালোমি। তিনি এবার আগাম জানিয়ে দিলেন ফুটবল বিশ্বকাপ জিতবে কোন দেশ।

অ্যাথোস ব্রাজিলীয়। তার ভবিষ্যদ্বাণী অনুযায়ী কাতারে নেইমারদের চ্যাম্পিয়ন হওয়ার কোনো সম্ভাবনা নেই। এক দশকের বেশি সময় ধরে অ্যাথোসের বেশ কিছু ভবিষ্যদ্বাণী মিলেছে। তাই তার কথা অনেকেই বিশ্বাস করেন। অ্যাথোস বলেছেন, ‘এবার ব্রাজিলের কোনো সম্ভাবনা দেখছি না। হয়তো ফাইনালে উঠবে। কিন্তু চ্যাম্পিয়ন হতে পারবে না।’ এর আগে ২০১১ সালে তিনি একবার বলেছিলেন ২০২২ সালে ষড়ভুজের মধ্যে সেরা হবে ব্রাজিল। তার এই ষড়ভুজকে ছয় মহাদেশ হিসেবে ব্যাখ্যা করেন অনেকে। সেই প্রসঙ্গে অ্যাথোস বলেছেন, ‘আমি কখনো কাতারের কথা বলিনি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close