ক্রীড়া ডেস্ক

  ০৭ অক্টোবর, ২০২২

‘আর্লিং হালান্ড মানুষ নন’

চলতি মৌসুমের আগে আর্লিং হালান্ডকে দলে ভিড়িয়ে যেন ফুটবলের ট্রাম্প কার্ডই পেয়ে গেল ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগের ক্লাবটির হয়ে একের পর এক ম্যাচে চমক দেখিয়ে যাচ্ছেন নরওয়েজিয়ান এই স্ট্রাইকার।

দলটির হয়ে গত আট ম্যাচেই করেছেন তিনটি হ্যাটট্রিক। উড়তে থাকা এই হালান্ডকে কেউ বলছেন গোল মেশিন। হালান্ডের সতীর্থরাও তাকে নিয়ে উচ্ছ্বসিত। ইংলিশ ফরওয়ার্ড জ্যাক গ্রেলিশ তো বলেই দিলেন, যে গোল করার জন্য হালান্ড জায়গা মতো তৈরি থাকেন। ম্যাচ শেষে তেমনই সোজাসাপ্টা বললেন ইংল্যান্ড তারকা।

পরশু রাতে চ্যাম্পিয়নস লিগে কোপেনহেগেনের বিপক্ষে ৫-০ ব্যবধানের জিতেছে ম্যানচেস্টার সিটি। ম্যাচটিতে জোড়া গোল করেছেন হালান্ড।

সতীর্থের গোল নিয়ে ম্যাচ শেষে জ্যাক গ্রেলিশ বলেছেন, ‘সত্যি বলতে কী, অবিশ্বাস্য। আমি এমন কিছু (হালান্ডের প্রতি ম্যাচে গোল) আমার জীবনে এর আগে দেখিনি। আমি শুধু হাসছিলাম। সে সব সময় জায়গা মতো (গোল করার পজিশনে) থাকে।’

শুধু গ্রেলিশ নিজে নন, প্রতিপক্ষের গোলকিপারের মুখেও হালান্ডকে নিয়ে কথা শুনেছেন তিনি। মার্কার প্রতিবেদন অনুসারে গ্রেলিশ বলেছেন, ‘আমি যখন হেঁটে আসছিলাম, প্রতিপক্ষের গোলকিপার আমাকে বলেছে, ‘সে মানুষ নয়!’ আশাকরি তার এই ফর্ম থাকবে এবং আমাদের অর্জনে ভূমিকা রাখবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close