ক্রীড়া ডেস্ক

  ০৬ অক্টোবর, ২০২২

হেরে ক্ষুব্ধ-হতাশ বার্সা কোচ

উয়েফা চ্যাম্পিয়নস লিগে পরশু রাতে সান সিরোতে গিয়ে হেরে এসেছে বার্সেলোনা। কাতালানদের ডেকে এনে ১-০ গোলে হারিয়ে দিয়েছে ইন্টার মিলান। ম্যাচের ফলটা অন্যরকম হতে পারত। যদি রেফারির সিদ্ধান্ত বার্সার পক্ষে আসত। এ নিয়ে ম্যাচ শেষে ক্ষোভ প্রকাশ করেছেন দলটির কোচ জাভি হার্নান্দেজ।

বিরতির আগ মুহূর্তে গোল হজম করে লড়াইয়ে পিছিয়ে পড়ে বার্সেলোনা। পরে সমতায় ফিরতে আপ্রাণ চেষ্টা করেছে তারা। ম্যাচের শেষ দিকে অতিথিদের সমতায় ফেরান পেদ্রি। কিন্তু ইন্টার মিলানের ডি-বক্সে আনসু ফাতির হ্যান্ডবল হলে বাতিল হয়ে যায় বার্সার গোল। ভিএআরের সহায়তায় গোল বাতিল করেন রেফারি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ডি-বক্সে হ্যান্ডবল করেন ইন্টার মিলান ডিফেন্ডার ডামফ্রিজ। বার্সা পেনাল্টি পেয়েছিল। কিন্তু ভিএআরের সহায়তা নিয়ে স্প্যানিশ ক্লাবটির পেনাল্টি দাবি প্রত্যাখ্যান করেন রেফারি। এ নিয়ে প্রতিবাদ করতে গিয়ে হলুদ কার্ড দেখেন বার্সা কোচ জাভি। ম্যাচ শেষে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

ইন্টার মিলানের বিপক্ষে হারের পর জাভি বলেছেন, ‘আপনি যদি আমার মানসিক অবস্থা জানতে চান, আমি বলব হতাশ ও বিরক্ত। আনসু ফাতির হাতে বল লেগেছে (অনিচ্ছাকৃত)। কিন্তু অন্য কেউ গোল করলে সেটা অবশ্যই বৈধ গোল। অথচ তারা সেটা বাদ দিল। রেফারির আরো একটি সিদ্ধান্ত আমি ঠিক বুঝতে পারিনি। এটা অন্যায়। রেফারিদের এসব নিয়ে কথা বলতে হবে।

বার্সেলোনা কোচ যোগ করেন, ‘আমি ক্ষুব্ধ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close