ক্রীড়া ডেস্ক

  ২৬ সেপ্টেম্বর, ২০২২

ফাটা নাক নিয়েও খেললেন রোনালদো

উয়েফা নেশনস লিগে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় পেয়েছে পর্তুগাল। ম্যাচে কোনো গোল করতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। উল্টো চোট পেয়েছেন এই পর্তুগিজ তারকা। প্রতিপক্ষের গোলরক্ষকের সঙ্গে গুরুতর ধাক্কায় তার নাক ফেটে রক্ত ঝরেছে। সিআর সেভেনের রক্তাক্ত ছবিটি দ্রুত ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।

প্রাগের সিনোবো স্টেডিয়ামে ম্যাচের ১২তম মিনিটে চোট পান রোনালদো। সতীর্থ দানিলো পেরেইরার বাতাসে ভাসানো বলে হেড দিতে গিয়ে চেক গোলরক্ষক টমাস ভাসলিকের পাঞ্চ লাগে পর্তুগিজ উইঙ্গারের নাকে। গুরুতর ধাক্কায় গোলরক্ষক কিছুটা আঘাত পেলেও রোনালদোর নাক ফেটে রক্ত ঝরে। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুরো ম্যাচ খেলেছেন রোনালদো। তবে এই চোট কতটুকু গুরুতর তা জানা যায়নি।

রোনালদো চোট পাওয়ায় সামাজিক মাধ্যমে অনেকে সমবেদনা জানিয়েছেন। দুঃখের ইমোজি দিয়ে এক সামাজিক মাধ্যম ব্যবহারকারী লিখেছেন, ‘হায় ঈশ্বর। ক্রিস্টিয়ানো রোনালদো আহত হয়েছেন।

এই পর্তুগিজ ফরোয়ার্ডকে দেশপ্রেমিক আখ্যা দিয়ে আরেকজন লিখেছেন, ‘তিনি (রোনালদো) সত্যিকারের দেশপ্রেমিক। যেকোনো মূল্যে তিনি দলকে সেরাটা দিতে চান। সুস্থ হয়ে উঠুন কিংবদন্তি। অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা।’

চেক প্রজাতন্ত্রকে উড়িয়ে দেওয়ার ম্যাচে পর্তুগালের হয়ে জোড়া গোল করেছেন রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থ দিয়াগো দালোত। একটি করে গোল করেছেন ব্রুনো ফার্নান্দেস ও দিয়াগো জোতা। জালের দেখা না পেলেও একটি গোলে সহায়তা করেছেন রোনালদো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close