ক্রীড়া ডেস্ক

  ১৯ সেপ্টেম্বর, ২০২২

পরিবর্তনের ডাক বায়ার্ন কোচের

জার্মান বুন্দেসলিগায় মহামারি লেগেছে বায়ার্ন মিউনিখের। টানা চার ম্যাচ জয়বঞ্চিত জায়ান্টরা। এর মধ্যে এক হারের বিপরীতে বাকি তিনটিতে পয়েন্ট ভাগ করেছে দলটি। এমন পরিস্থিতি মেনে নিতে পারছেন না জুলিয়ান নাগেলসম্যান। তাই বড় পরিবর্তনের ডাক দিয়েছেন বাভারিয়ানদের ক্লাসের হেডমাস্টার।

লিগে গত ২১ আগস্ট ভিএফএল বোহুমকে ৭-০ ব্যবধানে উড়িয়ে দেয় বায়ার্ন মিউনিখ। এরপর থেকেই জয় হাতড়ে বেড়াচ্ছে জার্মানির শীর্ষ ক্লাবটি। বুরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখ, ইউনিয়ন বার্লিন এবং ভিএফবি স্টুটগার্টের সঙ্গে ড্র করার পর গতকাল অগসবার্গের কাছে ১-০ গোলে হেরেছে দলটি। সাত ম্যাচ শেষে বায়ার্ন মিউনিখের সংগ্রহ ১২ পয়েন্ট। অবস্থান করছে টেবিলের চার নম্বরে।

অবশ্য ক্লাব সেরাদের আসর চ্যাম্পিয়নস লিগে নিজেদের দাপট ধরে রেখেছে বায়ার্ন মিউনখ। দুই ম্যাচে শতভাগ জয় তুলে নিয়ে গ্রুপ ‘সি’র শীর্ষে আছে নাগেলসম্যানের দল। ৮ সেপ্টেম্বর ইন্টার মিলানকে ২-০ গোলে পরাজিত করে মিশন শুরু করে জায়ান্টরা। সবশেষ ম্যাচে একই ব্যবধানে হারিয়েছে বার্সেলোনাকে।

চ্যাম্পিয়নস লিগের জয়রথ দিয়ে লিগের ব্যর্থতা আড়াল করার পক্ষে নন নাগেলসম্যান। অগসবার্গের কাছে হারের পর তিনি বলেন, ‘সাম্প্রতিক সময়ে দলের নেতিবাচক প্রবণতা ভালো কিছু ইঙ্গিত করছে না। এখন আমাদের পরিবর্তনের দিকে নজর দিতে হবে। সবাই মিলে ভেবে দেখব, কীভাবে এই পরিস্থিতি থেকে বের হওয়া যায়। ভালোভাবে ভাবার সময় এসেছে। আক্রমণভাগে রবার্ট লেভানডফস্কিকে দারুণভাবে মিস করছেন বায়ার্ন মিউনিখ কোচ, ‘সবকিছু না তুলে ধরলে সবাই বলবে আমি দলের সমস্যার কথা স্বীকার করছি না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close