ক্রীড়া প্রতিবেদক

  ১৪ আগস্ট, ২০২২

বেটউইনারের পোস্টও মুছে দিলেন সাকিব

চুক্তির পরই বেটউইনার লেখা জার্সি এবং ব্যাট হাতে একটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন সাকিব। পরে অনেক নাটকের পর ঘটনা মোড় নেয় ভিন্নদিকে। আলোচিত চুক্তিটি থেকে সরে এসেছেন দেশসেরা ক্রিকেটার। এবার সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বেটউইনারের শুভেচ্ছাদূত হিসেবে করা পোস্টটিও মুছে দিয়েছেন।

বেটউইনার নিউজের সঙ্গে দুই বছরের চুক্তি করেছিলেন সাকিব। জানা গেছে, এজন্য অনলাইন জুয়া সংক্রান্ত প্রতিষ্ঠান বেটউইনারের কাছ থেকে ১০ কোটি টাকার মতো পাওয়ার কথা ছিল তার। ফেসবুক পোস্টের মাধ্যমে বেটউইনারে সঙ্গে চুক্তির বিষয়টি গত ২ আগস্ট নিশ্চিত করেন মাগুরার এই ক্রিকেটার।

পোস্টের পরপরই নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। জুয়া বা বেটিং দেশ এবং নিজেদের আইনবিরোধী হওয়ায় সাকিবকে ওই চুক্তি থেকে সরে আসতে বলে টাইগার ক্রিকেটের অভিভাবক সংস্থা। তবে শুরুতে বিসিবির আদেশ রাখেননি টেস্ট দলপতি। তাই বাধ্য হয়ে তারকা ক্রিকেটারকে আলটিমেটাম দেয় বিসিবি।

সংস্থাটির প্রধান নাজমুল হাসান পাপন জানান, বিসিবির সাথে সম্পর্ক কিংবা বেটউইনারের সাথে চুক্তি- দুটির একটা বেছে নিতে হবে সাকিবকে। বিসিবির কড়াকড়ির পর আলোচনাটা আর বড় হতে দেননি সাকিব। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেটউইনারের সঙ্গে লোভনীয় চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করেন। সেই সঙ্গে গত কয়েক দিনে বিসিবি এবং ৩৪ বছর বয়সি ক্রিকেটারের দ্বন্দ্বের সমাপ্তি ঘটে।

চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করলেও ফেসবুক পেজে বেটউইনারের পোস্টটি রেখে দিয়েছিলেন সাকিব। পরশু কাল রাতে ঢাকায় পা রাখার পর সেই পোস্টটি মুছে ফেলে বেটউইনার ইস্যুতে আর কোনো সমালোচনার উপকরণ রাখলেন না দেশের ইতিহাসের সেরা এই ক্রিকেটার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close