ক্রীড়া ডেস্ক

  ০৯ আগস্ট, ২০২২

বিশেষ ম্যাচে বার্সার গোল উৎসব

অবশেষে নতুন ঠিকানা বার্সেলোনায় গোলের দেখা পেলেন রবার্ট লেভানডফস্কি। দুর্দান্ত পারফর্ম করলেন পেদ্রি। এ দুজনের দুর্দান্ত পারফরম্যান্সের ওপর দাঁড়িয়ে কাতালান ক্লাবটি জিতল গাম্পার ট্রফি। পরশু রাতে পুমাসকে ৬-০ গোলে উড়িয়ে শিরোপা উৎসবে মেতে উঠল জাভি হার্নান্দেজের দল।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচ শুরুর ১৯ মিনিটের মধ্যে চার গোল করে ফেলে বার্সেলোনা। তিন মিনিটে লেভানডফস্কি খোলেন গোলমুখ। বার্সার জার্সিতে এটাই প্রথম গোল পোলিশ স্ট্রাইকারের। পরে জোড়া গোল করেন পেদ্রি। তার দুই গোলের ফাঁকে জালের ঠিকানা খুঁজে নিলেন উসমান ডেম্বেলেও।

মেক্সিকান ক্লাবটিকে শুরুতেই গোলবন্যায় ভাসিয়ে আক্রমণে কিছুটা নির্জীব হয়ে পড়ে বার্সেলোনা। দ্বিতীয়ার্ধের শুরুতে ফের গা ঝাড়া দিয়ে ওঠে স্বাগতিকরা। এবার গোলদাতা পিয়েরি-এমেরিক আউবামেয়াং। ৮৪ মিনিটে পুমাসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ফ্রেঙ্কি ডি জং। শেষ বাঁশি বাজতেই যেন হাঁফ ছেড়ে বাঁচল মেক্সিকান ক্লাবটি।

এক ম্যাচের এই প্রদর্শনী শিরোপা লড়াইটি শুরু হয়েছে অন্যরকম এক আবহে। এদিন বার্সার প্রতিপক্ষ হিসেবে খেলতে নামেন ক্লাব কিংবদন্তি দ্যানি আলভেজ। ব্রাজিলিয়ান এই ডিফেন্ডারকে ন্যু ক্যাম্পে বিশেষ সম্মান জানায় বার্সা।

পরে তার সঙ্গে চুক্তি নবায়ন করেনি স্প্যানিশ ক্লাবটি। এতে করে ব্রাজিলিয়ান তারকার মনে যে অভিমান আর ক্ষোভ জমেছিল পরশু রাতে তা মাটি হয়ে গেল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close